ভিখারী কে হেনস্থা,প্রতিবাদী তৃণমূল নেতা কে বেধড়ক মার।

0
259

দক্ষিণ চব্বিশ পরগনা, নিজস্ব সংবাদদাতা:- এক ভিখারী কে হেনস্থা করার প্রতিবাদ করতেই তৃণমূল কর্মী সমর্থক কে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো তৃণমূলেরই অপর এক গোষ্ঠির বিরুদ্ধে।ঘটনায় গুরুতর জখম হয়েছেন মাদার তৃণমূল কর্মী সমর্থক সাইদুল লস্কর।ঘটনার বিষয়ে বাসন্তী থানায় একটি লিখিত অভিযোগ দায়োর করা হয়েছে আক্রান্তের পরিবারের পক্ষ থেকে।ঘটনার তদন্তে নেমে বাসন্তী থানার পুলিশ একজন কে গ্রেফতার করেছে।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের পূর্ব ভাঙনখালি লস্কর পাড়া(কলতলা)এলাকায় তৃণমূল কর্মী সমর্থক সাইদুল লস্করের একটি মুদি দোকান রয়েছে।প্রতিদিনই কয়েকজন ভিখারী তাদের উপার্জিত চাল বিক্রি করে ওই দোকানে।শুক্রবার রাতে এক ভিখারী চাল বিক্রি করতে যায়। সাইফুলের দোকানে কোন কিছু বিক্রি করা যাবে না,এমন কথা বলে ভিখারীকে শাসায় স্থানীয় কয়েকজন যুব তৃণমূল কর্মী সমর্থক।প্রতিবাদ করেন মুদী দোকানী মাদার তৃণমূল কংগ্রেস সমর্থক সাইদুল।
অভিযোগ এরপরই যুব তৃণমূল কর্মী সমর্থক মোশারফ লস্কর,হামান লস্কর,হায়বত লস্কর সহ কেশ কয়েজন মুদী দোকানী কে আক্রমণ করে।অভিযোগ লাঠি,রড়,বাঁশ দিয়ে তাকে বেধড়ক মারধর করা হয়। মারধর এ তার মাথায় মারাত্মক আঘাত হয়।স্থানীয় লোকজন ঘটনার খবর পেয়ে দৌড়ে আসে।ওই মুদী দোকানী কে উদ্ধার করে স্থানীয় শিমূলতলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় চিকিৎসার জন্য। বর্তমানে ওখানে চিকিৎসাধীন রয়েছে ওই মাদার তৃণমূল কর্মী সমর্থক।ঘটনার বিষয় জানিয়ে ৮ জন যুব তৃণমূল কর্মী সমর্থকের নামে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের দাদা সফিকুল লস্কর।ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।
ঘটনা প্রসঙ্গ স্থানীয় যুব তৃণমূল কংগ্রেস নেতা আমান লস্কর জানিয়েছেন ‘সামান্য একটি ঘটনা ঘটেছে।সেই মুহূর্তে পুলিশ মিটিয়ে দেয়।সেটাকে রাজনৈতিক প্রাধান্য পাওয়ার জন্য বেশকিছু যুবক রাজনীতির আঙিনায় এনে ফায়দা তুলছে চাইছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here