তৃণমূল কংগ্রেস ছিলো,আছে এবং আগামীতেও থাকবে : পরেশরাম দাস।

0
2278

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – তৃণমূল কংগ্রেস ছিলো,আছে এবং আগামীতে ও থাকবে।রবিবার দুপুরে ক্যানিংয়ের মাতলা ২ পঞ্চায়েত আয়োজিত যুব প্রশিক্ষণ শিবির এ এমনটাই জানালেন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস।
তিনি আরো বলেন ‘ চেয়ার কিংবা পদ দীর্ঘস্থায়ী নয়।তৃণমূল কংগ্রেস দলটাই দীর্ঘস্থায়ী। ফলে আমাদের কে নিঃস্বার্থ ভাবে সাধারণ মানুষের কাছে যেতে হবে। তাদের সুখ দুঃখের কথা জানতে হবে। তাদের পাশে থাকতে হবে।তবেই হবে তৃণমূল কংগ্রেস।এছাড়াও সোস্যাল মিডিয়ায় বড় বড় কথা বলে এবং ছবি পোষ্ট করে আবদ্ধ থাকলে হবে না। প্রকৃত কাজ করে দেখাতে হবে। তাহলে সাধারণ মানুষ বুঝবে তৃণমূল কংগ্রেস সাধারণ মানুষের দল। এছাড়াও আমরা কেউই চিরস্থায়ী নয়।আগামী প্রজন্ম আমাদের ভবিষ্যত। ফলে কেউ পদ আঁকড়ে বসে থাকবে সেটা হবে না।পদে থাকাকালীন যোগ্য উত্তরসূরী সেই পদেরই দাবীদার হবে।ফলে এমন প্রশিক্ষনের মধ্যদিয়ে আগামী উত্তরসূরী দলে জায়গা পাবে এবং দল আরো বেশী মজবুত হবে।তৃণমূল কংগ্রেস শৃঙ্খলাবদ্ধ দল।ফলে সাধারণ মানুষকে ভালোবাসতে হবে তবেই হবে তৃণমূল কংগ্রেস।এক কথায় তৃণমূল কংগ্রেস ছিলো,আছে এবং অদূর ভবিষ্যতেও থাকবে। ’
মূলতঃ এমন প্রশিক্ষণ শিবিরের উদ্দেশ্য আগামী পঞ্চায়েত ভোট কে সামনে রেখে।
সমস্ত কিছুই ঠিকঠাক থাকলে আগামী ২০২৩ এ রাজ্যে পঞ্চায়েত ভোট অনুষ্ঠিত হবে।পঞ্চায়েতে ভোটে ভালো ফলাফল করার জন্য এখন থেকেই তৈরী হচ্ছে তৃণমূল কংগ্রেস।
ক্যানিংয়ের ধলিরবাটি এলাকায় আয়োজিত প্রশিক্ষণ শিবিরে প্রায় শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক ছাড়াও উপস্থিত ছিলেন ক্যানিং ১ ব্লক যুব তৃণমূল সভাপতি অরিত্র বোস,জেলাপরিষদ সদস্য সুশীল সরদার,ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির সভাপতি অনিমা মিস্ত্রী,মাতলা ২ পঞ্চায়েত প্রধান উত্তম দাস সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here