২১ দিন নিখোঁজ থাকার পর হ্যাম রেডিও’র সৌজন্যে বাড়ি ফিরলো মানসিক ভারসাম্যহীন মহিলা।

0
324

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – দীর্ঘ প্রায় ২১ দিন নিখোঁজ থাকার পর হ্যাম রেডিও’র সৌজন্যে বুধবার বিকালে বাড়িতে ফিরলেন উত্তর ২৪ পরগনা জেলার বহিরহাট মহকুমার ত্রিমোহিনী এলাকার মানসিক ভারসাম্যহীন মহিলা নার্গিস বিবি।

মানসিক ভারসাম্যহীন মহিলা নার্গিস বিবি’র পরিবার সূত্রে জানা গিয়েছে, গত প্রায় ২১ দিন আগে বাড়ি থেকে রেরিয়ে আর ফেরেননি নার্গিস বিবি।পরিবারের লোকজন বিস্তর খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়েন।শেষমেশ স্থানীয় থানায় নিখোঁজ অভিযোগ করেন। মঙ্গলবার আচমকা ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে আছে এমনই খবর পৌঁছায়।নার্গিস বিবির পরিবারের লোকজন খবর পেয়েই বুধবার হাজির হয় ডায়মন্ডহারবারে।
ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিৎসক সুপ্রিম সাহা জানিয়েছেন, গত ১১ই সেপ্টেম্বর স্থানীয় কিছু মানুষ একজন মানসিক ভারসাম্যহীন অঞ্জাতপরিচয় মহিলাকে নিয়ে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে আসে অসুস্থ অবস্থায়। ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ও অসুস্থ থাকার জন্য ঠিক মতো কথা বলতে পারছিলো কয়েকজন চিকিৎসা করার পর একটু সুস্থ হতে আমরা তার সঙ্গে কথা বলি ঠিক মতো কথা বলতে পারছিলো না তবু যত টুকু বলতে পেরেছে আমরা সেই টুকু ভিডিও রেকর্ড করে হ্যাম রেডিও রাজ্য সম্পাদক অম্বরিশ নাগ বিশ্বাসের কাছে পাঠানো হয়। তাঁরা তৎপরতার সাথে খোঁজ খবর নিয়ে জানতে পারে মানসিক ভারসাম্যহীন মহিলার বাড়ি উত্তর ২৪ পরগণা জেলা বসিরহাট এলাকার ত্রিমোহিনী এলাকায়। তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়। বুধবার নার্গিস বিবির পরিবারের লোকজন ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে আসেন। তাদের হাতে তুলে দেওয়া হয় নার্গিস বিবিকে।
মানসিক ভারসাম্যহীন মহিলার পরিবারের লোকজন ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের সমস্ত চিকিৎসক ও কর্মী এবং হ্যাম রেডিওকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here