মুখ্যমন্ত্রীর পাঠানো উপহার গ্রেটার নেতা অনন্ত মহারাজের কাছে পৌঁছে দিলেন রবীন্দ্রনাথ ঘোষ ও তৃণমূল নেতা প্রেমাচন্দ্র দাস।

0
395

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: গ্রেটার নেতা অনন্ত মহারাজের কাছে ভাইফোঁটা উপলক্ষে মহারাজের জন্য উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী। সেই উপহার নিয়ে আজ মহারাজের বাড়িতে যান কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ ও তৃণমূল নেতা প্রেমাচন্দ্র দাস। সেখানে তিনি মুখ্যমন্ত্রীর দেওয়া ধুতি, পাঞ্জাবি, চাদর, দই, মিষ্টি মহারাজের হাতে তুলে দেন তারা। শুধু যে অনন্ত মহারাজ নেবেন, তা তো হয় না। মুখ্যমন্ত্রীকে দেওয়ার জন্য কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ ও তৃণমূল নেতা প্রেমানন্দ দাশের হাতে বিশেষ উপহার তুলে দেন অনন্ত মহারাজ।

জানা গেছে, মুখ্যমন্ত্রীর জন্য ভিন রাজ্য থেকে বিশেষ ধরনের চাদর ও গামছা এনে রেখেছেন মহারাজ। আজ সেগুলি তৃণমূল নেতা প্রেমানন্দ দাশ ও কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এর হাতে তুলে দেন অনন্ত মহারাজ। সঙ্গে পান ও সুপারি দিয়েছেন বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, সামনে পঞ্চায়েত ভোট। তারপর ২৪ এর লোকসভা ভোট। পঞ্চায়েত ভোট যেমন তেমন হলেও লোকসভা উত্তরবঙ্গে ভালো ফল করতে হলে যে রাজবংশী ভোটের প্রয়োজন তা গত বিধানসভা ও লোকসভা ভোটের ফলাফলে তৃণমূল নেত্রী ভালোভাবে বুঝতে পেরেছেন। এমত অবস্থায় অনন্ত মহারাজের তুলনায় বংশীবদনের সংগঠন বরাবরই অনেকটা দুর্বল ছিল। ফলে আগামী দিনে নির্বাচনে কোচবিহার সহ উত্তরবঙ্গে ভালো ফলাফলের ক্ষেত্রে অনন্ত মহারাজ ছাড়া যে তৃণমূলের গতি নেই সেটা ক্রমশে স্পষ্ট হয়ে উঠেছে। এই অবস্থায় ভাইফোঁটাকে কেন্দ্র করে মহারাজের সঙ্গে মুখ্যমন্ত্রী উপহার আদান প্রদান বিষয়টি যথেষ্ট ইঙ্গিতবহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here