রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী’র পাল্টা সভা করল পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ২ ব্লকের পাঁউশিতে রাজ্যের শাসকদল তথা তৃণমূল।

0
424

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- গতকাল রবিবার ভগবানপুরের ভূপতিনগরে শুভেন্দু অধিকারীর সভার পরদিন পাল্টা জনসভা করল তৃণমূল কংগ্রেস। এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি, তৃণমূল কংগ্রেসের রাজীব ব্যানার্জি সহ একাধিক নেতৃত্বরা।
তৃণমূলের সভা চলাকালীন বোমের আওয়াজ পাওয়া যায় সে প্রসঙ্গে অখিল গিরি বলেন শুভেন্দু বাবু মুগবেড়িয়া থেকে চলে যাওয়ার পর রাত্রি থেকে বোমাবাজি করে সাধারণ মানুষকে ভয় দেখানো হয়। যাতে আজকের তৃণমূলের সভায় কোন মানুষ আসতে না পারে , এবং মিটিং চলাকালীন ৫ থেকে বোমের আওয়াজ পাওয়া যায়। পুলিশ থাকা সত্ত্বেও বোমের আওয়াজ এ প্রসঙ্গে তিনি বলেন পুলিশ হয়তো আইডেন্টিফাই করতে পারছে না। মিটিং শেষ হওয়ার পরে আমরা খোঁজ খবর নিচ্ছি কোথা থেকে বোমের আওয়াজ এল, কে বোমা বর্ষণ করলো? নির্দিষ্টভাবে তা তদন্ত করে পুলিশ শাস্তি দেবে। শুভেন্দু অধিকারীর সভায় লোক হয়নি মুগবেড়িয়া এলাকার মানুষজন বিধানসভায় একটা ভুল করেছে তাই তারা বুঝতে পেরেছে। তাই শুভেন্দু সবাই তেমন কোন লোক হয়নি, মুগবেড়িয়া এলাকার লোকেরা আর ভারতীয় জনতা পার্টির সাথে থাকবে না। এখনই শুভেন্দু আমাদের সংগঠনকে ভাঙার জন্য ,কর্মীদের মধ্যে হতাশা কিস্তি করার জন্য, ওর উস্কানিতেই এলাকায় বোমাবাজি করা হয়েছে।
এমনই অভিযোগ করলেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here