প্রায় তিন মাস ধরে নিখোঁজ থাকা ছেলেকে খুঁজে পেল পুলিশের মাধ্যমে ।

0
254

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:- প্রায় তিন মাস ধরে নিখোঁজ থাকা ছেলেকে খুঁজে পেল পুলিশের মাধ্যমে ।পুলিশ নিখোঁজ ছেলেকে উদ্ধার করে এদিন তার পরিবারের হাতে তুলে দিয়েছেন।দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার ঘটনার। পুলিশের এমন কাজকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।
জানা গিয়েছে,মালদা জেলার রতুয়ার থানা এলাকার বাসিন্দা খেলু মণ্ডল ,তার ছেলে অমর মণ্ডল (৩০),গত প্রায় তিনমাস আগে নিখোঁজ হয়।যার পরেই তার পরিবার স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেন, ওই যুবকের খোঁজ শুরু করে পুলিশ ও পরিবারের সদস্যরা।
হরিরামপুর থানার পুলিশ সূত্রে খবর,গতকাল হরিরামপুর এলাকায় এক ভবঘুরে যুবককে অস্বাভাবিক অবস্থায় ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ জনক হিসেবে তাকে হরিরামপুর থানায় নিয়ে আসে পুলিশ।এরপর হরিরামপুর থানার আইসি অভিষেক তালুকদার ওই যুবককে তার নাম ঠিকানা জিজ্ঞাসা করলে প্রথম অবস্থায় সে ঠিক মত উত্তর দিতে পারেননি, পরে ওই ভবঘুরে তার নাম ও ঠিকানা বললে বৃহস্পতিবার হরিরামপুর থানার বড়বাবু শুভংকর চক্রবর্তী ওই যুবকের বাড়িতে ফোন করে তাদের ছেলের কথা জানানো হয়।এরপর ওই ভবঘুরে যুবকের বাবা এসে হরিরামপুর থানায় তার নিখোঁজ ছেলেকে পেয়ে অত্যান্ত খুশি হয়। যারপরেই আইসির নির্দেশে থানার বড়বাবু শুভংকর চক্রবর্তী ওই উদ্ধার হওয়া ছেলেকে তার পরিবারের হাতে তুলে দেন।
নিখোঁজ ছেলেকে পেয়ে খুশি হয়েছেন বাবা।
পুলিশের এমন কাজকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।
বাইট – খেলু মণ্ডল (উদ্ধার হওয়া ছেলের বাবা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here