কোচবিহার রাসমেলার মাঠে একদিনের সাংস্কৃতিক অনুষ্ঠান করবে উত্তরন স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংস্থা।

0
207

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  আগামী ২২ তারিখ কোচবিহার রাসমেলার মাঠে একদিনের সাংস্কৃতিক অনুষ্ঠান করবে উত্তরন স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংস্থা। এদিন কোচবিহার প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে একথা জানান সংগঠনের সদস্যরা। তারা সারা বছর ধরে বিভিন্ন কর্মসুচি গ্রহন করলেও নতুন বছরের শুরুতেই তারা এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সেই অনুষ্ঠানে সকল কোচবিহার শহর বাসি তথা জেলা বাসীকে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার আহ্বান জানান তারা। যদিও ওই অনুষ্ঠান কোন প্রবেশ মুল্য লাগবে না বলে জানান সংগঠনের সদস্যরা।

জানা গেছে, ওই সংগঠনের সারা বছর ধরে বিভিন্ন সেবা মূলক কাজ কর্ম করে আসেন। কিন্তু তারপরে জেলা তথা শহর বাসীকে নতুন বছরের শুরুতে গানের মাধ্যমে আনন্দ দান করতে আগামী ২২ জানুয়ারি ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে সেদিন বেলা ২ টা থেকে বসে আকো প্রতিযোগিতা হবে এবং বিকেল ৫ টা থেকে নিজস্ব সংগঠনের শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করবে বলে ওই সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন সংগঠনের সদস্যরা।

এদিন সেখানে উপস্থিত ছিলেন উত্তরণ সংগঠনের সভাপতি সুরঞ্জন রায়, সহ সভাপতি মহুল কর, সম্পাদিকা অন্তরা কার্জী, কোষাধ্যক্ষ গোপাল সাহা, অর্ক মহানালোবিশ,জয়িতা ঘোষ সহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here