সেতু ও রাস্তার দাবীতে ভোট বয়কটের ডাক গ্রামবাসীদের।

0
222

বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর:- আসন্ন পঞ্চায়েত ভোটের আগে, বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের ছোট দেউড়া গ্রামের বাসিন্দারা ভোট বয়কটের ডাক দেন। চলাচলের অযোগ্য রাস্তা এবং কাশিয়াখারীর উপর পাকা সেতুর দাবিতে রীতিমতো ব্যানার টাঙিয়ে ভোট বয়কটের ঘোষণা তাদের।

গত বিধানসভা ভোটেও এই গ্রামের মানুষেরা ভোট বয়কট করেছিল সেতু ও রাস্তার দাবীতে।
গ্রামবাসীদের দাবি, প্রশাসন সে সময় আশ্বাস দেওয়ার পরও হয়নি সেতু বা পাকা রাস্তা। সে কারণে পঞ্চায়েত ভোটের আগে আবারো ভোট বয়কটের পথে নেমেছে গ্রামবাসীরা।
এক গ্রামবাসী জানান, সেতুও রাস্তা না থাকায় সমস্যায় পড়তে হচ্ছে। এখন খাড়িতে জল কম থাকায় বাসের সেতু দিয়ে পারাপার হলেও, বর্ষার সময় সমস্যায় পড়তে হয় তাদের। তাদের আরো অভিযোগ, সেতু ও রাস্তা না থাকায় এই গ্রামের মানুষের সাথে কেউ বিয়ে দিতেও চায় না।

জলঘর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান গোপাল মুর্মু জানান, পঞ্চায়েত থেকে সিমেন্টের রাস্তা করে দেয়ার কথা ছিল, কিন্তু গ্রামবাসীদের পাকা রাস্তার দাবীতে রাস্তা সে সময় রাস্তার কাজ হয়নি। বর্তমানে রাস্তা ও ব্রীজের জন্য ওই ফান্ডে টাকা ঢোকার কথা রয়েছে, টাকা এলেই কাজ শুরু করে দেওয়া হবে।

এলাকার বিজেপি মন্ডল সভাপতি বুধন মার্ডি জানান, আমরা রাজনৈতিক দল হিসেবে ভোট বয়কট সমর্থন করি না। কিন্তু গ্রামবাসীদের রাস্তা ও সেতুর দাবি ন্যায্য। বিজেপির পক্ষ থেকেও জানাই যে, প্রশাসন যেন গ্রামবাসীদের দাবি মেনে এলাকার রাস্তা ও ব্রীজয়ের কাজ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here