জলসার জন্য কাঠের আবেদন করতে গিয়ে ঝাঁটার বাড়ি যুবককে, এটাই তৃণমূলের কালচার কটাক্ষ বিজেপির, খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহনের আশ্বাস তৃণমূলের।

0
143

মহিষাদল, নিজস্ব সংবাদদাতা:-  জলসার জন্য জ্বালানি কাঠের আবেদন করতে গিয়ে প্রধানের হাতে ঝাঁটার বাড়ি খেলো যুবক। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। (ভিডিওর সত্যতা যাচাই করেনি আমরা) এমনি ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত এলাকায়।
আগামী বুধবার মহিষাদল ব্লকের বেতকুন্ডুতে মুসলিম সম্প্রদায়ের জলসার আয়োজন করা হয়েছে। সেই জলসার জন্য কিছু জ্বালানি কাঠের প্রয়োজন। স্থানীয় মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত প্রধান মধুমিতা দাস হালদারের কাছে আবেদন নিয়ে যায় স্থানীয় যুবক জালালুদ্দিন সহ কয়েকজন। আবেদন নিয়ে যেতেই তাদের কুৎসিত ভাষায় কথা বলার পাশাপাশি ঝাঁটা নিয়ে মারধর করার ছবিও ধরা পড়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পর বিরোধীরা যেমন নিন্দা জানাচ্ছেন তেমনি দলের নেতৃত্বরাও নিন্দা জানাচ্ছেন।
ঘটনা প্রকাশ্যে আসার পর পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি তপন ব্যানার্জি জানান, তৃণমূলের এটাই কালচার। এই দলের কাছ থেকে এই সবই পাওয়া যায়। একজন জন প্রতিনিধি হয়ে এই ধরনের কাজ করতে পারেন না। যিনি এটা করেছেন তিনি সাধারণ মানুষের ভোটে জিতে জনপ্রতিনিধি হয়েছেন। তাই সাধারণ মানুষের কথা শোনা তার কাজ। কিন্তু তা না করে তাদের দলের কর্মীদের উপর এই ধরনের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। যদিও মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েত প্রধান মধুমিতা দাস হালদার বলেন, তিনি স্নান করার সময় ওই দুই যুবক ভিডিও করে ছিলো‌। তাই তিনি এই ধরনের আচরন করেছেন।


মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুদর্শন মাইতির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার খবর পেয়েছি। এই ধরনের ঘটনার নিন্দা জানাচ্ছি। দলিয় ভাবে খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে আগামী দিন। দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দিদির সুরক্ষা কবচ কর্মসূচি পালন করা হচ্ছে। এদিন বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত যখন এই ধরনের ঘটনা ঘটিয়েছে তখন পাশের গ্রাম নাটশাল- ১ গ্রাম পঞ্চায়েত এলাকায় দিদির সুরক্ষা কবজ কর্মীসূচি করছেন মহিষাদলের বিধায়ক তিলককুমার চক্রবর্তী, ব্লক সভাপতি সুদর্শন মাইতি, পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস সহ অন্যান্য নেতৃত্বরা। তৃণমূলের একজন জনপ্রতিনিধি এই ধরনের আচরণে নিন্দার ঝড় সব মহলে।
এর আগেও একাধিকবার প্রধান মধুমিতা দাস হালদারের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছিলো।তার আবার এই ধরনের ঘটনায় নতুন করে জল্পনা শুরু হয়েছে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here