নিম্ন মানের কাজের অভিযোগে পৌরসভা দ্বারা শৌচাগার নির্মাণের কাজ বন্ধ করলেন খোদ তৃনমূল কাউন্সিলর।

0
181

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- উত্তরবঙ্গের অন্যতম প্রাচীন এর সঙ্গে এই মুহূর্তে সব থেকে বিতর্কিত তৃনমূল পরিচালিত জলপাইগুড়ি পৌরসভা।
একদিকে আইনি জটিলতার কারণে দীর্ঘ দিন পৌরসভা মুখি হননি ভাইস চেয়ারম্যান, যার ফলে আবাস যোজনার টাকা প্রদান থেকে নানান নাগরিক পরিষেবা যে অনেকটা ব্যাহত সেটি জানা যায় নিত্য দিন পুরসভা অফিসে এসে পরিষেবা না পেয়ে ফিরে যাওয়া নাগরিকদের কাছ থেকেই।
এবার সেই জলপাইগুড়ি পৌরসভা দারা ১২ নম্বর ওয়ার্ডে নির্মীয়মাণ চারটি শৌচালয় নির্মাণের কাজের গুণগত মান নিয়ে প্রশ্ন তুললেন খোদ তৃনমূল কাউন্সিলর মনিন্দ্র নাথ বর্মন ।
নিজের ওয়ার্ডের পৌর নাগরিকদের দীর্ঘ দিনের সমস্যা মেটাতে সম্প্রতি পৌরসভা চারটি শৌচালয় নির্মাণের কাজ শুরু করে, তবে কাজ শুরু হতেই ওঠে কাজের মান নিয়ে নানান গুঞ্জন।
এরপর খোদ কাউন্সিলর মনিন্দ্র নাথ বর্মন নিজেই সাময়িক ভাবে কাজ বন্ধ করার কথা বলেন।
এই প্রসঙ্গে মনিন্দ্র বাবুর পরিষ্কার বক্তব্য, এই শৌচালয়ের সমস্যা এই এলাকার মানুষের কাছে সব থেকে বড় সমস্যা, তাই এত টাকা খরচ করে পৌরসভা চারটি শৌচাগার নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে,
সেই ক্ষেত্রে কাজের গুণগত মান নিয়ে কোনো আপস আমি বরদাস্ত করবো না।

অপরদিকে কাজের বরাত পাওয়া ঠিকাদার সংস্থার পক্ষে বিকাশ আগরওয়াল জানান, বৃষ্টির জন্য কিছু সমস্যা হয়েছিলো, এখন ঠিক মতো কাজ করা হচ্ছে। যদিও পরে শর্তসাপেক্ষে সোচাগারের কাজ শুরু করেন থিকাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here