মানবিক মুখ ক্যানিং পশ্চিম বিধায়কের।

0
306

দক্ষিণ চব্বিশ পরগনা:- ‘মানুষ মানুষের জন্য‘ এবং ‘সকলের তরে সকলের আমরা’। এমন সুরেলা বাণী প্রায়ই শোনা যায়। কিন্তু বাস্তবটা বড়োই কঠিন।সুরেলা বাণীটা আড়ালেই রয়ে যায়। সেই কঠিন বাস্তবের আড়ালেই প্রকাশ্য রাজপথে দেখা গেল এক ভিন্ন চিত্র।সহায় সম্বলহীন মানসিক ভারসাম্যহীন এক বছর পঞ্চাশ বয়সের মহিলা কে মাতৃস্নেহে আদর করলেন ক্যানিং পশ্চিম বিধানসভার বিধায়ক।তিনি ক্যানিং পশ্চিম এলাকার বিধায়ক পরেশরাম দাস। কারোর কোন দুঃখ দুর্দশার কথা শুনলেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন।তিনি তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়লাভ করলেও দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক নেতানেত্রী এবং সাধারণ মানুষের কাছে এক ভিন্ন চরিত্র।
তবে এবার এক চিত্র ধরা পড়লো। তিনি গিয়েছিলেন হেরিটেজ লর্ড ক্যানিংয়ের বাড়ি সংস্কারের কাজ তদারকি করতে।ফেরার পথেই আচমকা তাঁর বাইক থেমে যায় রাস্তার পাশে। গুটি গুটি পায়ে বিধায়ক এগিয়ে যান রাস্তার পাশে আশ্রয় নেওয়া মানসিক ভারসাম্যহীন অসহায় মহিলা অষ্টমী মিস্ত্রী’র কাছে। তাঁকে মাতৃস্নেহে আদর করেন বিধায়ক।সেই মূহুর্তে ওই মহিলা অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন বিধায়কের দিকে।যেন কিছু বলতে চায়!অগত্যা কিছু বলার আগেই পকেট থেকে টাকা বের করে অসহায় মহিলার হাতে তুলেদেন মানবিক বিধায়ক পরেশরাম দাস।
ঘটনা প্রসঙ্গে বিধায়ক কোন মন্তব্য না করলেও সুত্রের খবর মানসিক ভারসাম্যহীন মহিলা কেমন আছেন?কি খাচ্ছেন?এবং তাঁর কি প্রয়োজন রয়েছে সে বিষয়ে প্রতিনিয়ত খোঁজখবর নিয়ে সাহায্য করে থাকেন বিধায়ক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here