দিনহাটায় ভয়াবহ অগ্নিকান্ডে ভস্মীভূত বাড়ি, চাঞ্চল্য।

0
259

মনিরুল হক, কোচবিহারঃ ভয়াবহ অগ্নিকান্ডে ভস্মীভূত এক ব্যক্তির বাড়ি। ঘটনাটি ঘটেছে দিনহাটা দুই নম্বর ব্লকের বামনহাট- ২ অঞ্চলের দক্ষিণ কালমাটি মেদারগেট এলাকায়।ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ভস্মীভূত হয়ে যায় বাড়ির দুটি ঘর।
জানা যায়, দিনহাটা ২ নং ব্লকের দক্ষিন কালমাটি গ্রামে সুরেশ বর্মণের বাড়িতে আগুন লেগে যায়। পরে স্থানীয়রা বুঝতে পেরে দমকলকে খবর দিলে ঘটনাস্থলে দিনহাটা দমকল কেন্দ্র থেকে একটি ইঞ্জিন ছুটে যায়। তবে আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে ওই বাড়িটির অনেক গুলি ঘর পুরে যায়। এমনকি বাড়ির মধ্যে থাকা টাকা পয়সা, চাল, ধান, জামা কাপড়, খাদ্যসামগ্রী সব পুড়ে যায়।
দমকল সূত্রে জানা যায়, প্রাথমিক ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। আগুনের তীব্রতা এত বেশি ছিল যে বাড়ির দুটি ঘর ভস্মীভূত হয়ে যায়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে তবে আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে সেই বাড়ির দুটি ঘর ভস্মীভূত হয়ে যায়।
পরিবারের সদস্যরা জানান, দুটি ঘর ভস্মীভূত হয়ে যাওয়ায় ঘরে থাকা আসবাবপত্র এবং নগদ টাকা ও দরকারি কাগজপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here