মুখ্যমন্ত্রীর সাধারণ মানুষের উন্নতিকল্পে নিরলস কাজ করার জন্য তাকে ধন্যবাদ জানাতে সুদূর ডুয়ার্স থেকে পায়ে হেঁটে কলকাতা যাচ্ছেন ডুয়ার্সের শংকর ভট্টাচার্য।

0
309

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- উত্তরবঙ্গের উন্নতিতে মমতা বন্দ্যোপাধ্যায় চিরকালই দরাজহস্ত। ডুয়ার্সের উন্নতিতেও তিনি সমান যত্নবান।চা বাগানের শ্রমিকদের কল্যাণের জন্য মুখ্যমন্ত্রী বিভিন্ন প্রকল্প এনেছেন, তার মধ্যে জয় জোহার, চা সুন্দরী অন্যতম। মুখ্যমন্ত্রীর সাধারণ মানুষের উন্নতিকল্পে নিরলস কাজ করার জন্য তাকে ধন্যবাদ জানাতে সুদূর ডুয়ার্স থেকে পায়ে হেঁটে কলকাতা যাচ্ছেন ডুয়ার্সের শংকর ভট্টাচার্য। তিনি মমতা ব্যানার্জিকে তার নিরলস পরিশ্রমের জন্য সাধারণ মানুষের উন্নতির জন্য ধন্যবাদ জানাবেন। মুখ্যমন্ত্রী হাঁটতে ভালোবাসেন
তাইজন্য শংকর বাবু ডুয়ার্স থেকে হেঁটে কলকাতায় পৌঁছে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানতে চান। গত ১৫ ই জুন ডুয়ার্স থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন শংকর ভট্টাচার্য। আজ সন্ধ্যা আটটার পর শংকরবাবু রানাঘাটে এসে পৌঁছল কাল সকালে আবার হাঁটা শুরু করবেন তিনি। প্রতিদিনই ২০ থেকে ২৫ কিলোমিটার করে হাঁটছেন তিনি।লক্ষ্য হেঁটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here