আবারও দিনে দুপুরে পুকুর ভরাটের অভিযোগ উঠল বর্ধমান পৌরসভার ২ নং ওয়ার্ডের বাহির সর্বমঙ্গলা পাড়ায়।

0
132

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- বর্ধমান পৌরসভার ২নং ওয়ার্ডের বাহির সর্বমঙ্গলা পাড়ায় তরুণ সংঘ নামে একটি ক্লাবের পাশে রয়েছে একটি পুকুর। সেই পুকুরটি ভরাটের অভিযোগ উঠল এবার।পুকুরটির মালিক সেখ খাবল নাকি পুকুরটিকে ধীরে ধীরে বিক্রি করে দিচ্ছে এমনই অভিযোগ।
অপরদিকে স্থানীয় তৃণমূলের কাউন্সিলর রুবি মুখার্জির স্বামী অধ্যাপক ফাল্গুনী মুখার্জী বলেছেন একটা বা দুটো পুকুর না, এই ওয়ার্ডে অধিকাংশ পুকুরই ভরাট হয়ে যাচ্ছে।আমি পৌর কর্তৃপক্ষকে একাধিক চিঠি দিয়েছি ও অভিযোগ জানিয়েছি মিলছে না কোন সুরাহা।ফাল্গুনী মুখার্জী আরো বলেছেন, এই ২নং ওয়ার্ডে অবৈধ নির্মাণ ও দিনের পর দিন হতেই চলেছে আমি এই বিষয়ে পৌরসভা কে জানিয়েছি।পৌরসভকে বিনীত অনুরোধ করেছেন অবিলম্বে করা হাতে দমন করা হোক। আমি একজন অধ্যাপক আমার স্ত্রী এই ওয়ার্ডের পৌর মাতা তিনি শারীরিকভাবে অসুস্থ তাই আমার স্ত্রীর পুরো কাজটা আমাকেই করতে হয়।
কিন্তু ২নং ওয়ার্ড মোড়ল পাড়াতে দুষ্টু নেতা রয়েছে তারা কাউন্সিলর কে আড়ালে রেখে এসব অবৈধ কাজ করছে।
অপরদিকে স্থানীয় নেতা কানাই মির্জা কে সাংবাদিক ফোন করলে তিনি বলেছেন আমি সাধারণ মানুষ আমি কোন রাজনীতির বড় নেতা নয় এই বিষয়ে আমি কোন কথা বলবো না যা বলবে কাউন্সিলর এবং তার স্বামী।
তাহলে কি আবারো গোষ্ঠীদ্বন্দ্ব
ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে ২নং ওয়ার্ডে। এখন যদি পৌরমাতার স্বামী পৌরসভাকে অভিযোগ জানিয়ে সুরাহা না পায় তাহলে আমরা তো সাধারণ মানুষ আমরা কিভাবে সুরাহা পাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here