দেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রীর জন্মদিনে বিএসএফ রান ফর ইউনিটির আয়োজন করেছে জলপাইগুড়ি তে।

0
248

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- সোমবার সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মদিন। সারাদেশে বিশেষ সম্মানের সঙ্গে পালিত হয় এই দিনটি। এই পর্বে, বিএসএফ কমপ্লেক্স, জলপাইগুড়ি, রানি নগর, উত্তরবঙ্গের সেক্টর, সীমান্ত সদর দফতরে রান ফর ইউনিটির আয়োজন করা হয়েছিল। এতে সেক্টর হেডকোয়ার্টার জলপাইগুড়ির অধীনে কর্মরত সমস্ত আধিকারিক, অধস্তন আধিকারিক, জওয়ান এবং তাদের পরিবারগুলি উত্সাহের সাথে অংশগ্রহণ করে এবং সকলকে একতার বার্তা দেয়। এসময় সকলের উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

আজ ৩১শে অক্টোবর সারাদেশের সঙ্গে জলপাইগুড়ি জেলার রানীনগর বিএসএফ ক্যাম্পে সর্দার বল্লাম ভাই প্যাটেলের পুণ্যতিথি উপলক্ষ্যে Run for Unity এই দৌড়ের আয়োজন করা হয়েছিল। আজ সকালে দৌড়ে অংশ গ্রহণ করেন বিএসএফ জওয়ান থেকে আধিকারিকগণও। বি এস এফের জলপাইগুড়ির ডি আই জি ব্রিগেডিয়ার বিজয় মেহেতা দেশের একতা কে সুদৃঢ় করতে এবং যুব সমাজকে আরো দেশের কাজে অনুপ্রাণিত করার লক্ষ্যে এই দৌড়ের আয়োজন করা হয়েছে বলে জানান বিএসএফ আধিকারিকগণ।বহু মানুষ এই অনুষ্ঠান দেখতে আসেন।

এই প্রসঙ্গে জলপাইগুড়ি বিএসএফ এর ডিআইজি বিজয় মেহেতা জানিয়েছেন, সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মদিন উপলক্ষে এই বিশেষ রেসের আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here