ভারতকে একনম্বর দেশ গড়ার লক্ষ্যে ও পঞ্চায়েত নির্বাচন নিয়ে আম আদমি পার্টির কর্মীসভা কোচবিহারে।

0
257

মনিরুল হক, কোচবিহার: ভারতকে ১ নম্বর দেশ হিসেবে দেখতে আমি ও আমার পরিবার অরবিন্দ কেজরিওয়ালের সাথে আছি এই কর্মসূচী ও আগামী কয়েক মাসের মধ্যে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে নিজেদের শ্রীবৃদ্ধি কিভাবে করা যায় এবং পঞ্চায়েত কিভাবে ১০০ শতাংশ বুথে পৌঁছে যাওয়া যায় সেই লক্ষ্যে কোচবিহার সুকান্ত মঞ্চে কর্মী সভা করল আম আদমি পার্টি। এদিন সেখানে উপস্থিত ছিলেন আম আদমি পার্টির রাজ্য সভাপতি সঞ্জয় বসু,আম আদমি পার্টির কোচবিহার জেলা সভাপতি অমিতাভ দেবনাথ, জেলার যুগ্ম সম্পাদক এনামুল হক ও ধর্মেন্দ্র সেন, পার্টির কোষাধক্ষ্য সুব্রত দত্ত, কোচবিহার জেলা যুব সম্পাদক গোলাপ হোসেন সহ আরও অনেকে।

জানা গেছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল হরিয়ানার হিসার থেকে মেক ইন্ডিয়া নম্বর ১ ক্যাম্পেন শুরু করেছেন। সেই ক্যাম্পেনের মধ্য দিয়ে দেশের প্রতিটি কোণায় গিয়ে জনগণের সঙ্গে সংযোগ স্থাপন করে দেশকে এক নম্বরে নিয়ে যাবেন। এর জন্য তিনি একটি মোবাইল নম্বরের কথা জানিয়েছেন। নম্বরটি হল ৯৫১০০০১০০০। এই নম্বরে মানুষ একটি মিস কল দিয়ে তার সঙ্গে যোগ দিতে পারবেন বলেও জানানো হয়েছে। সেই লক্ষ্যে দেশকে এগিয়ে নিয়ে যেতে কোচবিহার জেলার প্রতি বুথ, অঞ্চল ও ব্লকের নেতা কর্মীদের নিয়ে আজকে কোচবিহার সুকান্ত মঞ্চে একটি কর্মীসভা করা হয় বলে জানা গেছে দলীয় সূত্রে।

এদিন এবিষয়ে আম আদমি পার্টির কোচবিহার জেলা সভাপতি অমিতাভ দেবনাথ বলেন,আজ আমাদের কর্মীসভা ছিল। কোচবিহার জেলার বিভিন্ন প্রান্তের বুথ অঞ্চল ও ব্লকের কর্মী সমর্থকরা এই মিটিং-এ অংশগ্রহণ করেন। ভারতকে এক নম্বর দেশ হিসেবে করে তুলতে আমি ও আমার পরিবার অরবিন্দ কেজরিওয়ালের সাথে আছি এই কর্মসূচি নিয়ে জেলার বিভিন্ন প্রান্তের কর্মী সমর্থকদের মধ্যে আলোচনা করা হয়। পাশাপাশি কিভাবে পঞ্চায়েত নির্বাচনে নিজেদের দলকে আরো শক্তিশালী করা যায় তা নিয়েও আজকে আলোচনা করা হয়।

এদিন তিনি আরো বলেন, আগামী কয়েক মাসের মধ্যে পশ্চিমবাংলায় পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনে আম আদমি পার্টি কোচবিহার জেলায় ৭০শতাংশ বুথে পৌছে গেছে। পঞ্চায়েত নির্বাচন আসতে আসতে আম আদমি পার্টির সংগঠনকে আরও শক্তিশালী করে কর্মীদের উজ্জীবিত পঞ্চায়েত ভোটে লড়াই করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here