দীর্ঘ জল্পনার অবসান, জলপাইগুড়ি জেলার অন্যতম আদি তৃণমূল কর্মী নেত্রী যুথিকা রায় বাসুনিয়ে দল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিলেন।

0
250

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- দীর্ঘ জল্পনার অবসান, জলপাইগুড়ি জেলার অন্যতম আদি তৃণমূল কর্মী নেত্রী যুথিকা রায় বাসুনিয়ে দল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিলেন।

জলপাইগুড়ি জেলায় নব্বই এর দশকে তৃণমূল কংগ্রেস দল বলতে যে কয়েক জন কে বোঝাতো যুথিকা রায় বাসুনিয়া তার মধ্যে অন্যতম,

তবে বেশকিছু সময় ধরেই এই নেত্রী দলে কোণঠাসা হয়ে পরেছিলেন বলেই রাজনৈতিক মহলের বিশ্লেষণ,

তবে এই আশঙ্কা অনেকটাই বাস্তবে পরিণত হয়,যখন এবারে ও জলপাইগুড়ি পৌরসভার এগারো নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল প্রার্থী তালিকায় যুথিকা দেবীর নাম ওঠে না,
এর পর থেকেই জলপাইগুড়ি শহরের রাজনীতিতে শুরু হয়ে ছিলো জল্পনা ,অবশেষে মঙ্গলবার দীর্ঘদিনের  তৃণমূল দলের একনিষ্ঠ এই নেত্রী ভারতীয় জনতা পার্টির জেলা কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপি তে যোগদানের খবরটি নিজে মুখেই জানিয়ে দিয়ে দীর্ঘ জল্পনার অবসান করেন,
দল ত্যাগ প্রসঙ্গে যুথিকা দেবী জানান, তিনি যখন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে কাজ শুরু করেছিলেন তখন তৃণমূল কোনো সরকারি দল ছিলো না, এবার ও তিনি যে দলের হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন সেই বিজেপি ও রাজ্যের প্রধান বিরোধী দল, মানুষের সেবা করাটাই লক্ষ ।

যদিও এই প্রসঙ্গে তৃণমূল দলের শিক্ষা সেলের অন্যতম নেতা তথা জেলা বিদ্যালয় সংসদের সভাপতি লক্ষমোহন রায় কোনো মন্তব্য করতে অস্বীকার করে বলেন যে বলার দলের সভানেত্রী বলবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here