বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারে তল্লাশি অভিযান জারী , বাসন্তীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ২।

0
281

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং :- বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারে তল্লাশি অভিযান জারী রেখেছে বাসন্তী থানার পুলিশ।বুধবার রাতে তল্লাশি অভিযান চালিয়ে একটি বেআইনি আগ্নেয়াস্ত্র সহ শুভেন্দু মন্ডল,সুশান্ত মন্ডল নামে দুজন দুষ্কৃতি কে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিশ।
জানা গিয়েছে
বুধবার রাতে বাসন্তী থানার আইসি আব্দুর রব খান গোপন সূত্রে খবর পান যে ৬ নম্বর সোনাখালীর বাসিন্দা শুভেন্দু মন্ডল বাড়িতে অবৈধ অস্ত্র ও গুলি মজুত করেছে। এমন খবর পাওয়া মাত্র বাসন্তী থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশ শুভেন্দু মন্ডলের বাড়িতে হানা দেয়। তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে এবং সেগুলো তার ভাই সুশান্ত মন্ডলের কাছে রাখতে দিয়েছে বলে পুলিশ কে জানায়।পরে সুশান্ত মন্ডল কেও আটক করে জিঞ্জাসাবাদ করে পুলিশ।পুলিশি জেরায় অবৈধ অস্ত্র মজুত রাখার কথা স্বীকার করে দুই ভাই।একটি বাক্স থেকে দেশজ বন্দুক ও এক রাউন্ড গুলি বের করে দেয় তারা।পুলিশ অবৈধ অস্ত্র ও গুলি বাজেয়াপ্ত করে দুই ভাইকে গ্রেপ্তার করে।

অন্য দিকে বিগত ৪ এপ্রিল বাসন্তীর কলাহাজরার বাসিন্দা মোতলেপ পূরকায়েত নামে এক ব্যক্তি কে বেআইনি অস্ত্র সমেত গ্রেপ্তার করে আদালতে তুলেছিল পুলিশ। আদালতের আদেশ ওই ব্যাক্তিকে পুলিশ হেফাজত নেওয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে তার বাড়ির পিছনের দিকে একটি কুঁড়ে ঘরে খড়ের ভিতরে একটি বেআইনি আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে। বাসন্তী থানার তদন্তকারী অফিসার সৌমেন দালাল নির্দিষ্ট স্থানে আসামীকে নিয়ে তল্লাশি অভিযান শুরু করে।খড়ের মধ্যে থেকে উদ্ধার হয় আরো একটি আগ্নেয়াস্ত্র।
পুলিশ সুত্রের খবর বাসন্তী থানা এলাকায় শান্তি বজায় রাখতে বেআইনি অস্ত্র এবং বেআইনি কার্যকলাপের বিরুদ্ধে তল্লাশি অভিযান জারী থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here