দিনহাটায় সূচনা হলো ১ম বর্ষ স্বর্গীয় নকুল মন্ডল স্মৃতি ফুটবল প্রতিযোগিতা।

0
377

কোচবিহার, ২৮ আগস্ট: দিনহাটার বিশিষ্ঠ সমাজসেবী ডক্টর অজয় মণ্ডলের স্বর্গীয় পিতা নকুল মন্ডল স্মৃতির উদ্দেশ্যে দিনহাটা চাপাতলা অ্যাথলেটিক ক্লাব ও দিনহাটা সংহতি মর্নিং ইউনিট ইউনিট ক্লাবের যৌথ উদ্যোগে ২৮ শে আগস্ট থেকে ১ ম বর্ষ এক ১৬ দলীয় লীগ কাম নকআউট ফুটবল টুর্নামেন্টের সূচনা হলো। দিনহাটা মহকুমার বিভিন্ন এলাকার ১৬ টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে। প্রায় একমাস অর্থাৎ ২৪ শে সেপ্টেম্বর পর্যন্ত এই খেলা চলবে বলে জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।
এদিনের খেলার উদ্বোধন করেন দিনহাটা থানার আই সি সুরজ থাপা। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনহাটা বিধানসভার বিধায়ক তথা রাজ্য সরকারের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, দিনহাটা হাসপাতালের সুপার রণজিৎ মন্ডল, ডক্টর অজয় মন্ডল, ক্রীড়াবিদ মলিন রায়, অনন্ত পণ্ডিত প্রমুখ। এদিনের উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় হরিরহাট স্পোর্টিং ক্লাব গিতালদাহ ও ওকরাবাড়ি জাতীয় তরুণ সংঘ।
এছাড়াও এই ফুটবল প্রতিযোগিতায় প্রত্যেক দলে অন্তত একজন করে অনুর্ধ ১৭ প্রতিযোগী বাধ্যতামূলক করেছে পরিচালন কমিটি। আর যদি কোনো অনুর্ধ প্রতিযোগী ভালো ফলাফল করে ও পরবর্তীতে কোনো ভালো ক্লাবে খেলার সুযোগ পায় তাহলে তার পুরো দায়িত্ব বহন করবেন ডক্টর অজয় মন্ডল বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here