দিন-রাত ধরে হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের দূর্নীতির নথি সংগ্রহ করল পুলিশ,ট্রাক বোঝাই করে নিয়ে গেলো নথি।

0
197

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  মেয়াদ শেষ হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পুরসভার। সামনেই নির্বাচন। তার আগে হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে ওঠা দূর্নীতির তদন্ত শুরু করলো পুলিশ। গত শুক্রবারের পাশাপাশি শনিবার দিন – রাত ধরে চলে নথি সংগ্রহের কাজ। হলদিয়া মহকুমা অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা পান্ডে এবং হলদিয়া মহকুমা পুলিশ আধিকারিক রাহুল পান্ডে সহ হলদিয়া মহকুমা এলাকার সমস্ত থানার ওসিদের নিয়ে চলে নথি সংগ্রহের কাজ।শুক্রবারে পাশাপাশি শনিবার রাত সাড়ে সাতটা পর্যন্ত চলে নথি সংগ্রহের কাজ। হলদিয়া পুরসভা থেকে ট্রাক ভর্তি করে নথি নিয়ে যায় পুলিশ।
এদিন রাতে হলদিয়া মহকুমা অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা পান্ডে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, গত ২৯ সেপ্টেম্বর হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের নামে ভবানীপুর থানায় অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে আমরা একাধিক নথি সংগ্রহ করেছি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ট্রেন্ডার দূর্নীতিতে কোটি কোটি টাকা অবৈধভাবে হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক তার প্রিয়জনদের দিয়েছে। তদন্ত প্রক্রিয়া এখনো চলবে। সময়ে সময়ে সবকিছু জানানো হবে বলে জানান শ্রদ্ধা পান্ডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here