তৃণমূলে যোগ দিতে চেয়েছিলাম, কিন্তু এখন যা পরিস্থিতি তাতে করে সুযোগ পেলেও তৃণমূলে যাবো না! হলদিয়া থেকে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মন্তব্য লক্ষ্মণ শেঠের।

0
204

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  “কংগ্রেসে আছি, কংগ্রেসেই থাকবো। সুযোগ এলেও তৃণমূলে যাবো না। তৃণমূলে যোগ দিতে চেয়েছিলাম। কিন্তু তৃণমূল দলটা যেভাবে দুর্নীতিতে যুক্ত হয়ে পড়েছে, তাতে করে তৃনমুলে যোগ দেওয়ার সুযোগ পেলেও ওই দলে যাবো না।”শনিবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায় বসে এক সাক্ষাৎকারে লক্ষ্মণ শেঠ এমনটাই জানালেন, তিনি আরো বলেন “গোটা শিক্ষা দপ্তরটাই জেলে ঢুকে গেছে। উন্নয়ন নেই। নিচুতলায় কে যে এই দলের মাথা বুঝে পারছিনা। গন্ডগোল বিশৃঙ্খলা পুরো দলটাকেই গ্রাস করে ফেলছে। তৃণমূলের ভবিষ্যত ভালো নয়।”প্রসঙ্গত কিছুদিন আগে পর্যন্তও লক্ষ্মণ শেঠ বলতেন তৃণমূলে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সঙ্গে যুক্ত হতে চাই। হলদিয়ার এক সময়ের দাপুটে সেই রাজনৈতিক নেতার গলায় আজ একেবারে অন্য সুর শোনা গেলো।
এক সাক্ষাৎকারে আজ প্রাক্তন সাংসদ, প্রাক্তন বিধায়ক লক্ষ্মণ শেঠ বলেন, “তৃনমুলে যোগ দিতে চেয়েছিলাম কাজ করবো বলেই। সেজন্য অনেক তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগও করেছিলাম। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছতে না পারলেও তৃণমূলের অনেক রাজ্যস্তরের নেতার সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু এখন যা দেখছি, তাতে করে সুযোগ এলেও তৃণমূলে যোগ দেবো না!”
তৃণমূলে তাঁর “না” প্রসঙ্গে লক্ষ্মণ শেঠের বক্তব্যঃ যা দুর্নীতি দেখছি। যেভাবে শিক্ষা দপ্তরের একে একে জেলে ঢুকেছে। তাতে করে তৃণমূলে যোগ দেওয়ার আর ইচ্ছা হচ্ছে না।”
জানালেন, কংগ্রেসেই আছি এবং কংগ্রেসেই থাকবো। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের সঙ্গে এরকম দুর্নীতি যোগ হতে দেবো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here