শুভেন্দু জন্য একটি স্পেশাল সেল বানাতে একদিন এমন দিন আসবে সেদিন কোলার ধরে শুভেন্দুকে ঢুকাবো, তমলুক থেকে মন্তব্য কুনাল ঘোষের।

0
293

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- এই জেলার কারা মন্ত্রী অখিল গিরি আমি সৌমেন দা কে বলব অখিল দাকে বলতে যে শুভেন্দু জন্য একটি স্পেশাল সেল বানাতে একদিন এমন দিন আসবে সেদিন কোলার ধরে শুভেন্দুকে ঢুকাবো। পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের রামতরকে বিজয়ের সম্মেলনে এসে মন্তব্য তৃণমূল সাংসদ কুনাল ঘোষের। তিনি আরো বলেন ওষুধ পড়েছে, মিছা কথা বলছে কনফিডেন্স বাড়ছে। আমার ভালো লাগছে শুভেন্দু ছুটছে আপনারা যারা শুভেন্দুর এপার্টমেন্ট পেয়েছিলেন যাদের সাথে দেখা করেনি তাদের দিকে বলছি আমার কাছে আসুন আমি ছুয়ে দিলেই শুভেন্দু ডাক পাবেন। মুখ্যমন্ত্রী আমাকে বলল যে পূর্ব মেদিনীপুরে ভালো কাজ হচ্ছে ওদের সহযোগিতা করতে আমি এসেছি কিন্তু কিছু মিডিয়া ফেক নিউজ করছে কুনাল ঘোষের সভা ভেস্তে গেছে। আসলে ওষুধ পরেছে এগুলো দেখে আমার কনফিডেন্স বাড়ছে, আগামী দিনে আরো ফল হবে আগামী পঞ্চায়েত ভোটে মানুষ এই এলাকায় ১৬ আসনে ১৬ করবে।বিজেপি চাচ্ছে দুই একজন বিশ্বাসঘাতক দিয়ে বিভাজন করতে আমি চ্যালেঞ্জ করে বলছি, সেই তালিকা প্রকাশ করা হোক যাদের রক্ত ও কর্মীদের আবেগকে ব্যবহার করে তৃণমূলে থেকে অধিকারী বাবুরা কতগুলি পদ ভোগ করেছে।সিপিএম বিজেপি দুই ভাই গোপনে আঁতাত রেখে চলেছে তৃণমূলকে ঠেকাতে মানুষ তাদের এই চক্রান্ত নারী শক্তির কাছে হার মানবেই মানুষ তাদের প্রত্যাখ্যান করবেই কারণ রাজ্যের গুরুত্বপূর্ণ তিন দপ্তরের তিন মন্ত্রী মন্ত্রিত্ব মহিলাদের হাতে রয়েছে।
গ্রাম বাংলার অর্থনৈতিক দুনিয়া মহিলাদের অর্থনৈতিক সুবুদ্ধি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধান্যতায় তৈরি হয়েছে। তাই বিজেপি যতই চক্রান্ত করুক না কেন মমতা বন্দ্যোপাধ্যায় কে রাখা যাবে না কারণ গ্রামের প্রতিটি মহিলা মমতা বন্দ্যোপাধ্যায় হয়ে গিয়েছে। শুধুমাত্র কংগ্রেসকে ভোট দিয়ে জেতা না নয় মানুষের অধিকার রক্ষা করার জন্য তৃণমূলকে ভোট দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here