এক বৃদ্ধের গলার নলী কাটা দেহ উদ্ধার কে ঘিরে শনিবার সাতসকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের বস্তা গ্রামে।

0
117

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ—-বাড়ি থেকে ৮০০ মিটার দূরে ভুট্টার জমিতে এক বৃদ্ধের গলার নলী কাটা দেহ উদ্ধার কে ঘিরে শনিবার সাতসকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের বস্তা গ্রামে।পুলিশ সূত্রে জানা গেছে,মৃত বৃদ্ধের নাম ইসু মন্ডল (৬৭),বাড়ি বস্তা গ্রামে।দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। তবে খুনের কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে,ইসু মন্ডলের পাঁচ ছেলে ও দুই মেয়ে।ছেলেরা ভিন রাজ্যে কর্মরত। দুই মেয়ের বিয়ে হয়ে গেছে।স্ত্রী সরলিয়া মন্ডলকে নিয়ে থাকতো সে।শুক্রবার রাতে বাইরে ঘুরতে বেরিয়েছিল।তারপর আর বাড়ি ফেরেনি। শনিবার সকালে গলার নলি কাটা বিবস্ত্র দেহ উদ্ধার হয়।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।কে বা কারা কি কারণে খুন করেছে তা পরিবারের কেউ জানেন না।ইসু মন্ডলের সঙ্গে কারোর সেই ভাবে কোন বিবাদ ছিল না।কোনো রাজনৈতিক দলের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন না। তাহলে কেন তাকে নৃশংস ভাবে খুন হতে হল।খুনের আসল রহস্য কিনারা করতে পুলিশ তদন্তে নেমেছে।

ইসু মন্ডলের স্ত্রী সরলিয়া মন্ডল বলেন,রাতে ঘুরতে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। শনিবার সকালে‌ নলী কাটা দেহ উদ্ধার হয়।কারা খুন করল কেন খুন করল তিনি কিছুই জানেন না।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেওদুত গজমের বলেন,সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here