মুখ্যমন্ত্রীর সভার আগে চলছে জোর প্রস্তুতি।

0
115

নিজস্ব সংবাদদাতা, মালদা:- মঙ্গলবার সকালে মালদায় প্রশাসনিক বৈঠক করতে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। শুধু প্রশাসনিক বৈঠকই নয়, বিভিন্ন প্রকল্পের বেনিফিশিয়ারিদের নিয়েও এদিন আলোচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, তার আগেই গাজোল কলেজ মাঠ প্রাঙ্গণ ময়দানে শুরু হয়ে গেছে জোর প্রস্তুতি।
জেলা প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল এগারোটা পাঁচ মিনিটে হেলিকপ্টারে করে মুখ্যমন্ত্রী আসবেন মালদার গাজোল ব্লকের কলেজ প্রাঙ্গণ ময়দানে। সেখানে এক ঘন্টার একটি বৈঠক করবেন তিনি। যদি এটা কোন রাজনৈতিক বৈঠক নয়, সম্পূর্ণ প্রশাসনিক এবং বেনিফিসিয়ারিদের নিয়েই এই কর্মসূচি তৈরি হয়েছে ।
এদিকে মুখ্যমন্ত্রীর সফরের আগেই গাজোলে জোর তৎপরতা শুরু হয়েছে জেলা পুলিশ ও প্রশাসনের তরফ থেকে। যে মাঠে হেলিপ্যাড তৈরি করা হয়েছে সেখানে আটোসাটো করা হয়েছে পুলিশি নিরাপত্তা। হেলিকপ্টার অবতরণের সময় যাতে ধুলোবালি উড়ে কোনো সমস্যার তৈরি না হয়, তার জন্য দমকল বাহিনীর কর্তারা জল ছিটিয়ে গোটা মাঠটিকে পরিছন্নতায় কাজে নেমেছে।
অন্যদিকে মুখ্যমন্ত্রী সভা মঞ্চে আধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। মালদা জেলার পাশাপাশি উত্তর এবং দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনের কর্তারাও মুখ্যমন্ত্রীর এই বৈঠকে উপস্থিত থাকবেন। সেখানে সমস্ত সরকারি প্রকল্প এবং বেনিফিশিয়ারিদের নানান সুযোগ সুবিধার বিষয়গুলি নিয়ে আলোচনা হবে।
তৃণমূলের জেলার মুখপাত্র শুভময় বসু জানিয়েছেন, শুক্রবার সকালে গাজোলে আসছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। প্রায় দেড় ঘন্টা প্রশাসনিক বৈঠক করে তিনি পুনরায় হেলিকপ্টার করে ফিরে যাবেন । যদি এটা কোন রাজনৈতিক সভা নয় । তবুও মানুষের বাঁধভাঙ্গা ভিড় ঠেকানো যাবে না । জননেত্রীকে সবাই একবারের জন্য হলেও দেখতে চাইবে।

ছবি ———- মুখ্যমন্ত্রীর সভার আগে চলছে জোর প্রস্তুতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here