শ্রাদ্ধ বাড়ির খাবার খেয়ে এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো গাজোল থানার কদুবাড়ি এলাকায়।

0
223

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- শ্রাদ্ধ বাড়ির খাবার খেয়ে এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো গাজোল থানার কদুবাড়ি এলাকায়। মৃত ব্যবসায়ীর পরিবারের লোকেদের দাবি,  মঙ্গলবার রাতে এলাকারই একটি সাধ্য বাড়িতে নেমন্তন্ন খেয়ে আসেন তাদের পরিবারের সদস্য সুশীল সরকার (৩৬)। রাতে তিনি দোকানে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে দোকান না খোলার কারণে , আশেপাশের লোকজন দরজা ভেঙে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কদুবাড়ি এলাকায় রাস্তার ধারে একটি টিনের দোকান রয়েছে ব্যবসায়ী সুনীল সরকারের। মঙ্গলবার রাতে স্থানীয় এলাকার একটি বাড়িতে নেমন্তন্ন খেতে গিয়েছিলেন সুশীলবাবু। এরপরই তিনি বাড়িসংলগ্ন দোকানে এসে রাতে ঘুমিয়ে পড়েন । বুধবার সকাল ন’টা বেজে যাওয়ার পরেও দোকানে দরজা না খোলায় সন্দেহ হয় পরিবারের লোকেদের। এরপরেই আশেপাশের লোকজন জড়ো হতেই সেই দোকানের দরজা ভেঙে দেখেন বিছানার মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে ব্যবসায়ী সুনীল সরকার । তড়িঘড়ি তাকে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে জানিয়ে দেয়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পর পুলিশের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে থাকতে পারে ওই ব্যবসায়ীর। মৃত ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানাতে পারবে পুলিশ বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here