শীতলকুচি ডাকঘর এলাকায় বিজেপির পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

0
260

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর করার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শীতলখুচি ব্লকের ডাকঘর বাজার এলাকায়। অভিযোগ, বিজেপির কিছু কর্মী-সমর্থক ডাকঘর বাজার বিজেপি কার্যালয় স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন করেন। এরপরই আজ তৃণমূলের কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করা হয় অভিযোগ ওঠে এবং ডাকঘর বাজারে অবস্থিত বিজেপির কার্যালয়টি ভেঙে দেয় বলে অভিযোগ। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে শীতলকুচি থানার বিশাল পুলিশ বাহিনী এবং ডাকঘর বাজারে এখনও চলছে পুলিশের টহলদারি।
এবিষয়ে কোচবিহার জেলার বিজেপির সহ-সভাপতি যোগেশ চন্দ্র বর্মন বলেন, ডাকঘর বাজার বিজেপি কার্যালয় স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন করেন। তারপর যারা এই বিবেকানন্দের জন্মদিন পালন করে তাদের বাড়িতে হামলা চালায় তৃণমূল কংগ্রেস। এবং ডাকঘর বাজারে আমাদের দলীয় কার্যালয় ভেঙ্গে দেওয়া হয় এবং সেই কার্যালয়ের ভেতরে বিবেকানন্দের প্রতিকৃতি ছিঁড়ে ফেলার অভিযোগ উঠলো তৃণমূল দুষ্কৃতীরা। আমরা এর সঠিক বিচার চাই।
এবিষয়ে শীতলকুচি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তপন কুমার গুহ বলেন, পুরো ব্যাপারটি আমার এখনো জানা নেই। তবে বিষয়টা। ওই ঘটনায় প্রশাসনকে সঠিক পদক্ষেপ নেওয়ার জন্য বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here