পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত রাজবংশী ও কামতাপুরী ভাষার লেখক ডঃ ধর্ম নারায়ন বর্মার বাড়িতে গেলেন তৃণমূলের জেলা সভাপতি।

0
488

মনিরুল হক, কোচবিহারঃ পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত রাজবংশী ও কামতাপুরী ভাষার লেখক ডঃ ধর্ম নারায়ন বর্মার বাড়িতে সম্বর্ধনা দিতে তার বাড়িতে গেলেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি গিরীন্দ্রনাথ বর্মা। এদিন, ফুলের তোড়া দিয়েও পদ্মশ্রী প্রাপক কে অভ্যর্থনা জানান তিনি।
এদিন জেলা সভাপতি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, তৃণমূলের জেলা সহ সভাপতি মানিক দে ও তৃণমূলের অন্যান্য জেলা নেতৃত্বরা। সোমবার বিকেল চারটে নাগাদ তুফানগঞ্জ ২ নং ব্লকের বারোকোদাল ১ নং গ্রাম পঞ্চায়েতের হরিরহাট এলাকায় ধর্ম নারায়ণ বর্মা  বাড়িতে আসেন তারা। এদিন জেলা সভাপতি ধর্ম নারায়ন বর্মার শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পাশাপাশি তার পা ছুঁয়েও প্রণাম করতেও দেখা যায় গিরীন্দ্রনাথ বাবুকে।
প্রসঙ্গত, গত নভেম্বর মাসে পদ্মশ্রী পুরস্কার প্রাপকদের মধ্যে নাম ঘোষণা হয়েছিল কোচবিহারের রাজবংশী ও কামতাপুরী ভাষার লেখক ডঃ ধর্ম নারায়ন বর্মার। নাম ঘোষণা হতেই কোচবিহার তথা উত্তরবঙ্গে খুশির হাওয়া ছড়িয়ে পরে। কিন্তু শারীরিক বিভিন্ন রোগে জরাজীর্ণ হয়ে তখন রাষ্ট্রপতির হাত থেকে পদ্মশ্রী পুরস্কার গ্রহণ করতে পারেননি তিনি। পরে কোচবিহারের জেলা শাসক পবন কাদিয়ান তাঁর বাড়িতে গিয়ে স-সন্মানে তাঁর হাতে পদ্মশ্রী পুরস্কার তুলে দেন। পুরস্কার পেয়ে খুশি তিনি এবং তাঁর পরিবারের সকলে। এরপর আজ এই পদ্মশ্রী পুরস্কার প্রাপকের বাড়িতে গিয়ে দেখা করলেন তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি তথা বিশিষ্ট পঞ্চানন অনুরাগী গিরিন্দ্র নাথ বর্মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here