হোলির মধ্যেই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার অভিযুক্ত জেঠু,চাঞ্চল্য।

0
230

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- সবাই যখন ব্যস্ত বসন্ত উৎসবের আনন্দ উপভোগ করতে, ঠিক সেই সময়ে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তার জেঠুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা সবং ব্লকের বলরামপুর গ্রামে। আর এই নক্কারজনক ঘটনার পরে হবে ফেটে পড়েছে গ্রামের বাসিন্দারা। অভিযুক্ত জেঠুর যথাযোগ্য শাস্তির দাবি জানিয়েছেন তারা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে শুক্রবার সন্ধ্যায় গ্রামের পাশের মন্দিরে যখন পুজো চলছে সেখানে সকলেই আনন্দে উৎসব মুখর দিন পালন করেছে ঠিক সেই সময়ে, মাত্র ছয় বছর বয়সী নাবালিকা কন্যাকে নিগ্রহ করে। এমন ঘটনায় কার্যত সবাই হতচকিত হয়ে গেছে।
অভিযুক্ত ব্যক্তির নাম অনুপ মল্লিক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে সময় সকালে মন্দিরে আনন্দ উৎসবে বাস্তবিক সেই সময় ফাঁকা বাড়িতে তাকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে এই ধরণের ন্যাক্কারজনক ঘটনা ঘটায়। কিছুক্ষণ পর ওই মেয়েটির মা যখন খোঁজাখুঁজি করে পাড়ার কয়েকটি মেয়ের কাছে জানতে পারি তার জেঠুর সঙ্গে তার বাড়িতে গেছে।
জেঠুর বাড়িতে গেলে মা চমকে ওঠে তার মেয়েকে নিয়ে যে কেউ যখন রুমের মধ্যে আপত্তিকর অবস্থায় দেখে। মেয়েটির মা চিৎকার করে উঠলে পাড়ার লোকজন গিয়ে পৌঁছায়। তারপর এই যে ঢুকি হাতেনাতে ধরে ফেলে তারা। থানায় ফোন করে জানালে পুলিশ এতে সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করে। ঘটনার পর থেকেই যথেষ্ট এলাকায় রয়েছে গ্রামবাসীরা। যথাযথ শাস্তির দাবি জানিয়েছে তারা। আর এই খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে নিন্দার ঝড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here