পুলিশমন্ত্রীর নির্দেশের পর কোচবিহারের বক্সিরহাটে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১।

0
239

মনিরুল হক, কোচবিহারঃ বগটুইকান্ডের পর রাজ্যের যত বে-আইনি অস্ত্র, বোমা রয়েছে তা বাজেয়াপ্ত করার নির্দেশ দেন পুলিশমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়। তারপর থেকে প্রতিদিন জেলার কোন না কোন জায়গা থেকে বে-আইনি অস্ত্র, বোমা উদ্ধার করছে পুলিশ। আর এমনি খবর পাওয়া গেলো কোচবিহার জেলার বক্সিরহাট এলাকায়।
বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কোচবিহার জেলার তুফানগঞ্জ ২ ব্লকের ভানুকুমারী ২ নং গ্রাম পঞ্চায়েতের বালাকুঠি এলাকায় তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করলো পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় একটি ওয়ান শুটার আগেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি। আজ তাকে তুফানগঞ্জ মহকুমা আদালতে তোলা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ধৃত ওই ব্যক্তির নাম স্বপন ঘোষ। তার বাড়ি তুফানগঞ্জ ২ ব্লকের ভানুকুমারী ২ নং গ্রাম পঞ্চায়েতের বালাকুঠি এলাকায়। জানা গেছে, গতকাল রাতে বক্সিরহাট থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে ওই ব্যক্তির বাড়িতে একটি আগ্নেয়াস্ত্র রয়েছে। পরে পুলিশ ওই এলাকায় গিয়ে তার বাড়ি তল্লাশি চালায়। ধৃতের বাড়ি থেকে ওই আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ধৃত ওই ব্যক্তিকে গ্রেফতার করে অস্ত্র আইনের অধীনে একটি নির্দিষ্ট মামলা শুরু করা হয়েছে। ধৃত ওই ব্যক্তিকে আজ শুক্রবার স্বাস্থ্য পরীক্ষার পর তুফানগঞ্জ মহকুমা আদালতে তোলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here