M L A ও M P রা তাদের পদ দিয়েছেন যারা মাসোহারা তুলে দিতে পারবেন। মন্তব্য সদ্য প্রাক্তন মন্ডল সভাপতি তমালকান্তি গুই এর।

0
210

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ বুধবার রাতে জেলা বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার মন্ডল সভাপতি দের নাম ঘোষণা করেছে । আর সেই নাম ঘোষণা হতেই ক্ষোভে ফেটে পড়েছেন বিজেপি নেতৃত্ব ও কর্মীরা । পাত্রসায়ের মন্ডল দুই এর বিজেপি সভাপতি তমাল কান্তি গুই কে সরিয়ে নতুন সভাপতি করা হয়েছে অনুপ ঘোষকে । আর এই রদবদলের জন্য প্রাক্তন মন্ডল সভাপতি তমাল কান্তি গুই সাংবাদিকদের মুখোমুখি হয়ে MLA ও MP দের কাঠগড়ায় তুলেছেন । তিনি বলেন , যারা মাসোয়ারা তুলে দিতে পারবেন MLA ও MP রা তাদের পদ দিয়েছেন ।

অন্যদিকে সোনামুখী পৌর শহরের দীর্ঘ দিনের পুরনো এক বিজেপি কর্মীর বাসুদেব লোহার বলেন , সোনামুখী নগর মন্ডলের যে বিজেপি সভাপতি হয়েছে তাতে আমরাও খুশি নয় । যারা দীর্ঘদিন লড়াই করল তারা পদ পেল না অথচ যারা কয়েক দিন আগে এসেছে তাদেরকে পদ দেওয়া হয়েছে ।

এ বিষয়ে সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামীকে ফোন করা হলে তিনি বলেন , এটা দলের অভ্যন্তরীণ ব্যাপার এ বিষয়ে আমি কিছু বলবো না ।

আর এই বিষয় নিয়ে বিজেপিকে খোঁচা মারতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় বলেন , বিজেপির কে মন্ডল সভাপতি হল তাই নিয়ে আমাদের কোনো কৌতুহল নেই । আর তাছাড়া এটা বিজেপির চরিত্র ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here