মাথাভাঙা পুরসভার অধীনে থাকা স্টল গুলির সামনে বিপজ্জনক ভাবে ঝুলছে মিটার বক্সের তার, দুর্ঘটনার আশঙ্কা স্থানীয়দের।

0
327

মনিরুল হক, কোচবিহারঃ মাথাভাঙা পুরসভার অধীনে থাকা বিভিন্ন স্টল গুলির সিঁড়ি দিয়ে দ্বিতলে উঠার সময় বিপজ্জনক ভাবে মিটার বক্সের তার গুলো ঝুলে রয়েছে।যার ফলে যেকোনো সময় ঘটে যেতে পারে বড় কোন দুর্ঘটনা। দীর্ঘদিন ধরে মিটার বক্সের তার খোলা অবস্থায় পড়ে থাকায় দূর্ঘটনার আশঙ্কা। কিন্তু ভ্রুক্ষেপ নেই পুরসভার। এমনটাই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।
স্থানীয় বাসিন্দা গোবিন্দ সরকার সাহা জানান, প্রতিনিয়ত সাধারণ মানুষকে কাজের তাগিদে পুরসভা ষ্টল গুলিতে থাকা দোকানে যেতে হয় সিঁড়ি ধরে কিন্তু দীর্ঘদিন ধরে সিঁড়ি পাশে থাকা বিভিন্ন দোকানের মিটার বক্সের তার বিপজ্জনক ভাবে পড়ে থাকার পড়েও হুঁশ ফিরেনি পুরসভার কতৃপক্ষের। তিনি বলেন পুরসভার নাকের ডগায় এরকম টা হয়ে থাকলেও হুশ নেই। এর ফলে যেকোনো মুহূর্তে বড়োসড়ো দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন।
মাথাভাঙা মহাকুমা প্রেস ক্লাবের সম্পাদক সঞ্জয় কুমার বর্মন জানান, মিটার বক্সের তার গুলি বিপদজনক ভাবে রয়েছে দীর্ঘ দিন ধরেই আমাদের এই সিঁড়ি পাশ দিয়েই প্রেস ক্লাবে যেতে হয় যা অবস্থা সেটা নিয়ে আমরাও দূর্ঘটনার আশঙ্কা প্রকাশ করি। আমরা পুরসভার চেয়ারম্যানকে বিষয়টি জানাব যাতে দ্রুত ব্যবস্থা গ্রহন করে। মাথাভাঙা পুরসভার চেয়ারম্যান লক্ষপতি প্রামাণিক জানান, ব্যবসায়ীদের সাথে কথা বলে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here