বিজেপির বিধায়ক ও মন্ত্রী বাউদিয়ার মতো করে ঘুরে বেড়ায়, এলাকায় এক টাকারও কাজ করেনি, পঞ্চায়েত ভোট চাইবে কোন লজ্জায়: রবীন্দ্রনাথ ঘোষ।

0
137

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে নিবিড় জনসংযোগ গড়ে তৃণমূলের নয়া কর্মসূচি ‘দিদির সুরক্ষা কবচ’ যা বাড়ি বাড়ি যাচ্ছে ‘দিদির দূত’রা। আজ দিদির সুরক্ষা কবচ কর্মসূচীতে গিয়ে গুড়িয়াহাটি ২ অঞ্চলের শক্তি সংঘ কালীমন্দিরে পুজো দেন প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ও তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। তারপর ওই এলাকায় বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে কর্মসূচি করেন। এবং একটি স্কুলের মাঠে এলাকার কর্মী সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে সরকারের উন্নয়ন মূলক আলোচনা করে।

ওই কর্মসূচি শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রাক্তন মন্ত্রী তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, আমরা ভোটের রাজনীতি করি না। ওটা বিজেপি করে। বিজেপি সারা বছর কোথাও থাকেনা। এলাকায় এক পয়সা খরচ করে না। কেন্দ্রের কাছে রাজ্যের লক্ষ লক্ষ টাকা পাওনা রয়েছে একবারও কি তারা বাংলার মানুষের জন্য চিন্তা করে বা কোথাও গিয়ে ধারণা দিয়েছে। কেউ কি কখনো কোথাও গিয়ে বলেছে কেন বাংলাকে বঞ্চনা করছে। বিজেপি একটা ফালতু দল, ফাকুয়া দল। ফাকুয়া দলের কথায় কেউ তাদের ভোট দেবে না।

এদিন জেলায় ৬ বিজেপি বিধায়ক ও মন্ত্রীকে কটাক্ষ করে রবীন্দ্রনাথ ঘোষ আরও বলেন, “এই এলাকা থেকে একজন এমপি থেকে মন্ত্রী হয়েছে। ৬ জন এমএলএ রয়েছে। শুধু বাউদিয়ার মত করে ঘুরে বেড়াচ্ছে। তারা কি এই ক-বছরে এক টাকারও কোনো কাজকর্ম করেছে। সুতরাং পঞ্চায়েত ভোটে তারা ভোট চাইছে কোন লজ্জায়। যাদের কেন্দ্রীয় মন্ত্রী বা এমএলএ এক পয়সার কাজ করতে পারেনা এই বাউদিয়াদের কেউ ভোট দেবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here