বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণ, আহত পথ চলতি বেশ কয়েকজন।

0
257

মনিরুল হক, কোচবিহারঃ বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণে আহত এলাকার বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে সোমবার আনুমানিক ৯ টা নাগাদ দিনহাটা ১ নম্বর ব্লকের ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের বালাকান্দি গ্রামে। ঘটনায় আহত হয়েছে পথ চলতি বেশ কয়েকজন মানুষ। তাদের মধ্যে ৪ কয়েকজন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
জানা যায়, ওকড়াবাড়ির বালাকান্দি গ্রামে একটি বিদ্যুতের ট্রান্সফর্মার বেশ কিছুদিন ধরেই অকেজো হয়ে পড়েছিল। গতকাল সন্ধ্যায় বিদ্যুৎ দপ্তরের লোকেরা এসে বালাকান্দি গ্রামের একটি ট্রান্সফর্মার ঠিক করছিলেন। ঠিক করার পর তারা যখন ট্রান্সফরমারে পুনরায় বিদ্যুৎ সংযোগ করে তখন আচমকাই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণ হওয়ার ফলে সেই মুহূর্তে রাস্তায় পথচলতি মানুষ যারা যাচ্ছিলেন তাদের গায়ে ট্রান্সফরমারের তেল, আগুনের ফুলকি ছড়িয়ে পড়ে এবং তাতে তারা আহত হয়। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, আহতদের মধ্যে চারজনকে গুরুতর অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা হাসপাতালে ভর্তি রয়েছে তাদের নাম সাদ্দাম হোসেন, নজরুল ইসলাম, মন্টু মিয়া, এবং আবু তালেব মিয়া।
রেজাউল করিম জানান, এলাকায় বিদ্যুৎ দপ্তরের কর্মীরা যাচ্ছে তাই কাজ করে যাচ্ছে। একই সাথে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, কোনরকম সাবধানতা ছাড়াই এদিন তারা ট্রান্সফর্মার সারাই করছিলেন। আর তার খেসারত দিতে হলো পথচলতি রোজাদার মানুষদের। তবে এই ঘটনা নিয়ে এখন পর্যন্ত বিদ্যুৎ দপ্তরের কর্মীদের কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here