মন্ত্রী উদয়ন গুহকে হুশিয়ারি কেপিপির।

0
141


কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: ভূমিপুত্র কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরোধী উদয়ন গুহর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল কেপিপির। এদিন তারা কোচবিহার রাসমেলার মাঠ থেকে ওই বিক্ষোভ মিছিল বের করেন। সেখান থেকে তারা কোচবিহার শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করেন। ওই মিছিল থেকে সংগঠনের কর্মী সমর্থকরা রাজবংশী ভূমিপুত্র বিরোধী উদয়ন গুহের হুশিয়ারি দেন তারা। সেখানে মিছিলে তারা আওয়াজ তোলেন, মন্ত্রী উদয়ন গুহ গো ব্যাগ,উদয়ন গুহ সাবধান,উদয়ন গুহ মূর্দাবাদ।

জানা গেছে, দিনহাটার বুড়িরহাট এলাকায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের উপর হামলার করেন তৃণমূলের গুন্ডা বাহিনী। সেই ভূমিপুত্রের উপর আক্রমণের প্রতিবাদে উদয়ন গুহকে হুশিয়ারি দেন তারা। এদিন সেখানে উপস্থিত ছিলেন কামতাপুর প্রগ্রেসিভ পার্টির জেলা সভাপতি তবারক মিয়া, কামতাপুর প্রগ্রেসিভ পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি অধীর রায়, কামতাপুর প্রগ্রেসিভ পার্টির সাধারণ সম্পাদক মানবেন্দ্র রায় সহ আরও অনেকে।

এদিন ওই মিছিল থেকে উদয়ন গুহের বিরুদ্ধে কামতাপুর প্রগ্রেসিভ পার্টির সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়,,,,, আমরা দেখতে পারছি আমাদের উত্তরবঙ্গের ভূমিপুত্র নিশীথ প্রামাণিকের কনভয়ের যেভাবে হামলা চালায় তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতীরা। এতে নিশীথ প্রামাণিককে শুধু আক্রমণ করা নয় রাজবংশী সম্প্রদায় বা জাতিকে আক্রমণ করেছেন। একজন দেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এখানে আক্রান্ত হচ্ছে। তার নিরাপত্তা নেই। সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়। তাই আমরা কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন করবো তারা যেন অতিদ্রুত আমাদের আলাদা কামতাপুর রাজ্য দেয়।

পাশাপাশি তিনি আরও জানান, আমরা আজকের মিছিল থেকে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে ধিক্কার জানাই। উনি রাজবংশী সম্প্রদায়কে অপমান করেছেন কখন বলছেন রক্ত ঝরাবে, কখন বলছে হাঁটু ভেঙে দেবে,তাই আমরা তাকে ধিক্কার জানায়। আগামী দিনে যদি তিনি মুখ সামলে কথা না বলেন তাহলে উত্তরবঙ্গ জুড়ে তার বিরুদ্ধে আমরা আন্দোলনে নামবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here