প্রথম “সিটকম” ওয়েব সিরিজ ‘পাঁচফোড়নস’ আজ মুক্তি পেল।

0
915

কলকাতা, আয়ুষ রায়:- ইউনিটি পিকচার্সের ব্যানারে আসছে বাংলার প্রথম “সিটকম” অথবা সিচুয়েশনাল কমেডি ওয়েব সিরিজ ‘পাঁচফোড়ন’। চিত্রনাট্য ও নির্দেশনায় পরিচালক ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায় এবং প্রযোজনায় মহুল সিনহা। মুক্তি পেয়েছে ‘পাঁচফোড়ন’-এর ট্রেলার। সিরিজটি আজ থেকেই আপনারা মোজোপ্লেক্সে দেখতে পাবেন।

‘পাঁচফোড়ন’ খুব সুন্দর একটা হাসির গল্প নিয়ে এসেছে আমাদের কাছে যেটা মূলত উত্তর কলকাতার এক মেসবাড়িকে কেন্দ্র করে গড়ে উঠেছে। এই মেসবাড়ির বাড়িওয়ালা একজন বৃদ্ধ নাম ধনেশ্বর পাছাল, নেশা বাংলা সিরিয়াল ও বাংলা মদ। তারই বাড়িতে ভাড়া থাকে পাচজন যুবক। এই বাড়িতে থাকার জন্য তার বেশ কিছু নিয়মাবলি আছে তার মধ্যে যেটা সবথেকে বেশি উল্লিখিত সেটা হল নারীর এই বাড়িতে প্রবেশ নিষেধ।

ধনেশ্বর পাছালের ভূমিকায় অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং এই পাঁচ ভাড়াটিয়া ছেলের ভূমিকায় অভিনয় করছে অর্ক ভট্টাচার্য, সাম্য সমাদ্দার, সুমিত প্রামানিক, শুভাশিস শিকদার, শৌনক রায়। এছাড়াও আছে রাজরানী দাস, প্রিয়াঙ্কা বোস এবং শুভ্রনীল সমাদ্দার।

এই পাচজন ছেলে প্রত্যেকেই তারা আলাদা আলাদা কর্মক্ষেত্রে থেকে এসেছে। আসুন তাদের ব্যাপারে একটু জেনে নেওয়া যাক—
স্বভাবে বাতেলাবাজ এবং পেশায় একজন গীটারিস্ট ও ভোকালিস্ট, জিকো। যার গানের রেওয়াজে সারা পাড়া উন্মাদ হয়ে যায়।


একজন অভিনেতা রাতদিন অডিশন দেওয়ার জন্য ঘোরাঘুরি করে, সারাদিন কায়দা করে সাজগোজ করে আর চুরিও করে বটে, নাম প্রদীপ।
আরেকজন ভাড়াটে রিসার্চার এবং লোককে বলে সায়েনটিস্ট। নাম প্রভু। স্বভাবে শান্ত, নিরামিষাশী এবং যে কোনো মেয়ের থেকে দশ হাত দূরে।
সোনি, একজন ফোটোগ্রাফার। ঘন্টায় একটা কথা বলে এবং রাতদিন ছবি তোলে।
গ্রাম থেকে আসা সহজ সরল, বুদ্ধিমান এবং অত্যন্ত জেদী ছেলে মহেন্দ্র। পেশায় একজন ক্যাফে বয়।
বুঝতেই পারছেন পঞ্চরত্নের সভা একেবারে। এই পাঁচ ছেলের গল্প বলতে আসছে ‘পাঁচফোড়ন’। তাই আর দেরী না করে একটু প্রাণ খুলে হাসতে আজকেই দেখুন ‘পাঁচফোড়ন’ মোজোপ্লেক্সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here