লটারী কেটে কোটি টাকা জিতলেন ক্যানিংয়ের ক্ষেতমজুর।

0
379

ক্যানিং, নিজস্ব সংবাদদাতাঃ -লটারী কেটে কোটিপতি হলেন এক ক্ষেত মজুর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার অন্তর্গত তালদি গ্রাম পঞ্চায়েতের বয়ার সিং এলাকায়। কোটিপতি ক্ষেতমজুরের নাম রফিক আলি গাজী।
রাতারাতি কোটিপতি হওয়ায় নিরাপত্তার জন্য ওই ক্ষেতমজুর রাতেই ক্যানিং থানার দ্বারস্থ হয়। পুলিশের তরফে তাদের কে নিরাপত্তার বিষয়ে আশ্বস্থ করা হয়।কোটিপতি ওই যুবক জানিয়েছে ‘লকডাউনে অনেক টাকা দেনা হয়েছে।কাজ ছিল না।বাড়িতে চাষবাসের কাজ করে সংসার চালানোর চেষ্টা করি।কি করবো ভেবে পাচ্ছিলাম না। গত জানুয়ারী মাসের ১৫ তারিখ থেকে লটারির টিকিট মাঝে মধ্যে কাটতাম। যদি ভাগ্য পরিবর্তন হয় সেই আশায়।মঙ্গলবার সন্ধ্যায় তালদির একটি লটারির কাউন্টার থেকে ৩৫০ টাকার লটারির টিকিট কিনেছিলাম। এরপর সন্ধ্যা ৬ টা বেজে ২০ মিনিট নাগাদ জানতে পারি আমার কাটা লটারি টিকিট এ কোটি টাকা পড়েছে। ঝুঁকি না নিয়ে নিরাপত্তার জন্য থানার দ্বারস্থ হয়।
রফিক জানিয়েছেন ‘খুব কষ্ট করে সংসার চালাতাম। লকডাউনে আয় কম হওয়ায় অনেক টাকা দেনায় জড়িয়ে যাই। লটারির টাকা নিয়ে দেনা শোধ করবো এবং বাড়ি ঘর তৈরী করবো। পরিবারের সকলের জন্য কিছু করবো।’
উল্লেখ্য ক্যানিং মহকুমা এলাকায় লকডাউনের শুরু থেকে এযাবৎ লটারির টিকিট কেটে কোটিপতি হয়েছেন চারজন।বাসন্তী থানার চড়াবিদ্যার এক মৎস্যজীবী ১ কোটি জিতে কোটিপতি হয়েছেন,সাম্প্রতিক কালে ক্যানিংয়ের হেড়োভাঙ্গার গ্রামের দুই বন্ধু অটোচালক ভরত সিংহ ও বিশ্বজিত সুঁই লটারির টিকিট কেটে যৌথভাবে কোটিপতি হয়েছেন। এবার তালদির ক্ষেত মজুর লটারি টিকিট কিনে জিতলেন কোটি টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here