বিধায়ক নওসাদ সিদ্দিকী-সহ জেলবন্দি আইএসএফ কর্মীদের মুক্তির দাবি জানাচ্ছে স্বরাজ ইন্ডিয়া, বিধানসভার অধ্যক্ষকে দেওয়া হল স্মারকলিপি।

0
1055

কলকাতা, ২৮ ফেব্রুয়ারি ২০২৩: গত জানুয়ারি মাসে ভাঙরের বিধায়ক এবং আইএসএফ-এর চেয়ারম্যান নওসাদ সিদ্দিকী-সহ ২০ জন রাজনৈতিক কর্মীকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। এখনও পর্যন্ত ৮০ জনের বেশি আইএসএফ কর্মী জেলবন্দি রয়েছেন। এক মাস পেরিয়ে গেলেও নওসাদ সিদ্দিকী এবং অন্যান্য আইএসএফ কর্মীদের সংগঠিত হিংসায় লিপ্ত হওয়ার কোনো প্রমাণ দেখাতে পারেনি রাজ্য প্রশাসন। অথচ সরকারি কৌসুলিরা তাঁদের জামিন দেওয়ার বিরোধিতা করে যাচ্ছেন। বিধায়ক নওসাদ সিদ্দিকী-সহ কারাবন্দি আইএসএফ কর্মীদের মুক্তির দাবি জানাচ্ছে স্বরাজ ইন্ডিয়া। পাশাপাশি তারা পশ্চিমবঙ্গ সরকারের এই অগণতান্ত্রিক আচরণকে ধিক্কার জানাচ্ছে।

নওসাদ সিদ্দিকী-সহ জেলবন্দি আইএসএফ কর্মীদের অবিলম্বে মুক্তি সুনিশ্চিত করতে আজ রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করে তাঁর সমীপে একটি স্মারকলিপি পেশ করল স্বরাজ ইন্ডিয়া, ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট এবং নাগরিকপঞ্জি বিরোধী যুক্তমঞ্চ। স্বরাজ ইন্ডিয়ার সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভীক সাহা বলেন, “কলকাতা পুলিশ বিধায়ক নওসাদ সিদ্দিকী এবং আইএসএফ কর্মীদের ওপর যে চারটি মামলা চাপিয়েছে, সেগুলি মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত। তাঁদের দ্রুত নিঃশর্ত মুক্তি দিতে হবে। নইলে আমরা গণতান্ত্রিক প্রতিবাদ চালিয়ে যাব।”

মিডিয়া সেল | স্বরাজ ইন্ডিয়া
যোগাযোগ – ৮৩৩৬ ৯৩৯৩৯৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here